রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

শীতের নতুন সবজি বাজারে ,কমেনি দাম

শীতের নতুন সবজি বাজারে ,কমেনি দাম

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাজারে শীতের নতুন সবজি উঠলেও দাম কমেনি। সব ধরনের সবজি বিক্রি হচ্ছে সেই আগের দামেই। নতুন সবজি বাজারে উঠলেও দামের কোনো পরিবর্তন হয়নি। বরং নতুন সবজি অতিরিক্ত দামে বিকি হচ্ছে। এতে নতুন সবজির ধারের কাছে যেতে পারছেন না সাধারণ মানুষ। পুরাতন আলু বিক্রি হচ্ছে সেই আগের দামেই।

রাজশাহীর বাজারে পুরোনো আলু প্রতিকেজি বিক্রি হচ্ছে ৪৫ থেকে ৫০টাকা, নতুন সবজির মধ্যে ফুলকপি ৬৫ টাকা থেকে ৭০টাকা, বাধা কপি ৪০টাকা থেকে ৪৫টাকা পিস, সিম ৭০টাকা, টমেটো ১২০টাকা, কাঁচা মরিচ ১৫০টাকা, মুলা ৩০ থেকে ৩৫ টাকা, শশা ৫০টাকা কেজি দরে বিক্রি হচ্ছে। লাল শাক, পুঁই শাক ৪০টাকার নিচে মিলছে না। তবে পেঁয়াজের দাম কিছুটা কমেছে। প্রতিকেজি পিঁয়াজ বিকি হচ্ছে ৪৫ থেকে ৫০ টাকার মধ্যে।

এদিকে ক্রেতারা বলছেন বাজার মনিটরিং না থাকার জন্য দাম কমছে না। আর বিক্রেতারা বলছেন, এখনো রাজশাহীর বাজারে শীতের পর্যপ্ত সবজি আসেনি। যার কারণে এখনো দাম কমেনি। এছাড়াও শ্রমিকের দাম বেশি হওয়ার কারণে সবজির দাম কমছে না।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com