মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

স্বামীকে চতুর্থ বিয়ে করাচ্ছেন তিন বউ মিলে

স্বামীকে চতুর্থ বিয়ে করাচ্ছেন তিন বউ মিলে

আন্তর্জাতিক ডেস্ক: চতুর্থ বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের এক যুবক। আর সে বিয়ের কনে খুঁজতে সাহায্য করছেন তার বর্তমান তিন স্ত্রী।বিষয়টি এরইমধ্যে এলাকায় হুলস্থুল ফেলে দিয়েছে।

ভারতের পত্রিকা সংবাদ প্রতিদিন বলছে, পাকিস্তানের শিয়ালকোটের বাসিন্দা আদনান। প্রথমবার ছাত্রাবস্থাতেই মাত্র ১৬ বছর বয়সে বিয়ে হয় তার। বেশ সুখেই দিন কাটছিল। কিন্তু চার বছর কাটতে না কাটতেই দ্বিতীয় বিয়ের কথা ভাবেন তিনি। যেমন ভাবনা, তেমনই কাজ। দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধেন আদনান। বাড়িতে নিয়ে আসেন শাবানাকে। গত বছর তিনি তৃতীয় বিয়ে সেরেছেন। বর্তমানে পাঁচ সন্তানের বাবা আদনান। প্রথম স্ত্রীর তিনটি, দ্বিতীয় স্ত্রীর নিজের বলতে একটিই সন্তান। তবে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে আলোচনা করে একটি সন্তান দত্তকও নিয়েছেন আদনান। তৃতীয় স্ত্রীর কোনও সন্তান নেই।

আদনানের একটাই শর্ত চতুর্থ স্ত্রীর নামের প্রথম অক্ষর হতে হবে ‘স’ বা ‘শ’। এছাড়া পাত্রী খোঁজার ক্ষেত্রে তেমন নাকি কোনও দাবি নেই পাঁচ সন্তানের বাবার। সবচেয়ে অবাক করা কাণ্ড হল আদনানের জন্য পাত্রীর খোঁজ করছেন তার তিন স্ত্রী। তারাই নাকি স্বামীর মন বুঝে পছন্দমতো বউ খোঁজার চেষ্টা করছেন।

আদনানের দাম্পত্য কাহিনী যে সবাইকে অবাক করেছে তা নিয়ে দ্বিমত নেই। অনেকের মনেই প্রশ্ন জেগেছে, তিন স্ত্রীকে কীভাবে সামলান আদনান? ওই যুবক যদিও নিজেকে এ বিষয়ে রীতিমতো ভাগ্যবান বলে দাবি করেছেন।

তিনি জানান, একটি বাড়িতেই তিন স্ত্রীকে নিয়ে থাকেন। তিন সতীনের মধ্যে ঝগড়াঝাটিও নেই। বরং দিব্যি মিলেমিশে থাকেন তারা। চতুর্থ স্ত্রীর সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য প্রস্তুত আদনানের তিন স্ত্রী।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com