মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

জেভরেভকে হারিয়ে সেমিফাইনালে জকোভিচ

জেভরেভকে হারিয়ে সেমিফাইনালে জকোভিচ

স্পোর্টস ডেস্ক: আলেক্সান্দার জেভরেভকে পরাজিত করে এটিপি ট্যুর ফাইনালের শেষ চার নিশ্চিত করেছেন নোভাক জকোভিচ। এই জয়ে বছরের শেষ এই ইভন্টে রজার ফেদেরারের রেকর্ড ছয়টি শিরোপা স্পর্শের পথে আরো এগিয়ে গেলেন বিশ্বের এই এক নম্বর তারকা। দ্বিতীয় রাউন্ড রবিন ম্যাচে ডানিল মেদভেদেভের কাছে পরাজিত হয়েছিলেন সার্বিয়ান এই শীর্ষ বাছাই।

কিন্তু শুক্রবার লন্ডনের ও-২ এরিনাতে জেভরেভকে পরাজিত করেছেন ৬-৩, ৭-৬ (৭/৪) গেমে। মেদভেদেভের থেকে পিছিয়ে দ্বিতীয় স্থানে থেকে গ্রুপ পর্ব শেষ করেছেন পাঁচবারের চ্যাম্পিয়ন জকোভিচ। আজ শনিবার সেমিফাইনালে তার প্রতিপক্ষ ততীয় বাছাই ডোমিনিক থিম। আরেক সেমিফাইনালে লড়বেন দ্বিতীয় বাছাই রাফায়েল নাদাল ও মেদভেদেভ।

আট জাতির এই বছরের শেষের ইভেন্টে এখনো পর্যন্ত শিরোপা জিততে পারেননি স্প্যানিশ তারকা নাদাল। টানা ১২ বারের মত এই আসর আয়োজন করছে ও-২ এরিনা। তবে এবারই শেষ বারের মত লন্ডনে এই টুর্নামেন্ট আয়োজিত হচ্ছে। বছর শেষের এই মর্যাদাকর আসর আগামী বছর থেকে তুরিনে অনুষ্ঠিত হবে।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com