রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

চঞ্চল-সিঁথির কণ্ঠে ৬০ বছরের পুরনো গান

চঞ্চল-সিঁথির কণ্ঠে ৬০ বছরের পুরনো গান

বিনোদন ডেস্ক: সিঁথি সাহার সাম্প্রতিক পরিচিতি উপস্থাপক হিসেবে বেশি উজ্জ্বল হলেও, তিনি মূলত কণ্ঠশিল্পী! অন্যদিকে চঞ্চল চৌধুরীর গানের গলা অসাধারণ হলেও, তিনি কিন্তু জাত অভিনয়শিল্পী।

এই দুজন এবার এক হলেন। প্রথম একসঙ্গে গাইলেন। ৩০ নভেম্বর রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ড শেষ হয়। যদিও গানটির তথ্য-পরিচয় জানাতে দ্বিধা প্রকাশ করছেন দুজনেই।

সিঁথি বললেন, ‘আমরা প্রথম গাইলাম একসঙ্গে। আপাতত এটাই বড় বিষয়। গানের বাকি তথ্য দিয়ে মজা নষ্ট করতে চাই না।’
এদিকে চঞ্চল চৌধুরী জানান, ১০ ডিসেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডের জমকালো মঞ্চে গানটি পরিবেশন করবেন তারা দুজনে।

জানা গেছে, ৬০ দশকের সিনেমার জনপ্রিয় একটি গান নতুন সংগীতায়োজনে গেয়েছেন চঞ্চল-সিঁথি। এটির সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ।
সিঁথি বলেন, ‘গানটির মূল শিল্পী মাহমুদুন্নবী ও হাসিনা মমতাজ। ৬০ দশকের একটি সিনেমার গান। এর বাইরে আর কিছু বলবো না। আমরা আসলে এই পরিবেশনা দিয়ে সেদিন বড়সড় সারপ্রাইজ দিতে চাই।’

চঞ্চল চৌধুরী বরাবরের মতো নাটক ও চলচ্চিত্রের কাজ নিয়ে স্বাভাবিক ব্যস্ততার মধ্যে আছেন। করোনাকালের কারণে, কাজের পরিমাণ কমালেও মানের বিষয়ে এখনও বেশ সচেতন এই শিল্পী।

অন্যদিকে এই করোনাকালে সিঁথি বেশ আলোচনায় আসেন মাছরাঙা টিভিতে ‘সিঁথির অতিথি’ নামের একটি শো দিয়ে।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com