সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

করোনা মুক্ত হলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

করোনা মুক্ত হলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

বাঘা প্রতিনিধি: করোনাভাইরাস (কোভিড-১৯) মুক্ত হলেন রাজশাহীর বাঘা-চারঘাট আসনের মাননীয় সাংসদ সদস্য বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম।

শনিবার (৫ ডিসেম্বর)সকালে করোনা নেগেটিভ এর চিঠি আসেন পররাষ্ট্র মন্ত্রীর ৫১/৯২ গুলশান এভিনিউ বাসভবনে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর এপিএস সিরাজুল ইসলাম বলেন,বিগত তিন সপ্তাহ আগে করোনা পজিটিভ এসে ছিলেন মাননীয় প্রতিমন্ত্রী স্যারের। ২সপ্তাহ পূর্বেও একবার পরীক্ষায় আবারও পজিটিভ ধরা পরে। ৩য় দফায় আজ ৫/১২/২০ করোনা পরীক্ষায় নেগেটিভ আসে।বর্তমানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম স্যার সুস্থ আছেন, আগামীতে অফিসে নিয়মিত কাজকর্মে যোগদান করবেন বলেন আমরা আশা করছি।

বাঘা উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন,আমাদের প্রাণপ্রিয় নেতা মন্রী মহোদয় এখন সুস্থ্য আছেন।মহামারী করোনা ভাইরাস এর পরীক্ষায় নেগেটিভ আসায় আমি ও আমরা আল্লাহর দরবারে শুকরিয়া জানাচ্ছি।তিনি দ্রুত আমাদের মাঝে উন্নয়নের ধারা নিয়ে ফিরবেন এই আশা করি আমরা সকলেই।

বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু বলেন, আমার প্রিয় নেতা বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃশাহরিয়ার আলম ভাই করোনা নেগেটিভ হয়েছেন।তিনি আমাদের মাঝে সুস্থ্য হয়ে আসার জন্য বাঘায় বিভিন্ন মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া কামনা করা হয়েছে।মহান আল্লাহ রাব্বুল আলামীন প্রতিমন্ত্রী মহোদয়কে সুস্থ-সুন্দর ভাবে আমাদের মাঝে ফিরিয়ে দিয়েছেন লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করছি। সেই সাথে বাঘা-চারঘাট এর লাখ লাখ মানুষের দোয়া আল্লাহ কবুল করেছেন প্রিয় নেতা আলহাজ্ব মোঃশাহরিয়ার আলম এর জন্য।আমি শাহিনুর রহমান পিন্টু মন্ত্রী মহোদয়ের দীর্ঘায়ু ও সুন্দর জীবন কামনা করছি।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com