সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করলেন আরএমপি পুলিশ কমিশনার

মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করলেন আরএমপি পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে  রংবেরঙের বেলুন-ফেস্টুন ও কবুতর উড়িয়ে “মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা-২০২০” উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার (৫ ডিসেম্বর) আরএমপি পুলিশ লাইন্স মাঠে রাজশাহীর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে বলেন ,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়। বঙ্গবন্ধু একটি প্রতিষ্ঠান, একটি সত্বা, একটি ইতিহাস। জীবিত বঙ্গবন্ধুর মতোই অন্তরালের বঙ্গবন্ধু শক্তিশালী।

পুলিশ কমিশনার আরো বলেন, যত দিন বাংলাদেশ থাকবে, বাঙালি থাকবে, এ দেশের জনগণ থাকবে, তত দিনই বঙ্গবন্ধু সবার অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন। বঙ্গবন্ধু তার জীবদ্দশায় নিপীড়িত-নির্যাতিত মানুষের মুক্তির আলোকবর্তিকার মত কাজ করে গেছেন।

এ সময়  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম বিভাগ) জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (এস্টেট ও ‍উন্নয়ন) জনাব মুহম্মদ আব্দুর রকিব, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) আবু আহাম্মদ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) জনাব মোঃ আরেফিন জুয়েল, উপ-পুলিশ কমিশনার (সরবরাহ) জনাব মোঃ সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা, উপ-পুলিশ কমিশনার (পিওএম) জনাব মোঃ মনিরুল ইসলাম সহ উর্দ্বতন কর্মকর্তাগণ।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com