রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

বিএনপি জন্মলগ্ন মানবতাবিরোধী অপরাধ করে আসছে: কাদের

বিএনপি জন্মলগ্ন মানবতাবিরোধী অপরাধ করে আসছে: কাদের

নিউজ ডেস্ক: বিএনপি জন্মলগ্ন থেকে ক্ষমতার মোহে ধারাবাহিকভাবে যে মানবতাবিরোধী অপরাধ করে আসছে, তার জন্য তাদের মানবতাবিরোধী ট্রাইব্যুনালে বিচার হওয়া উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার সকালে বগুড়া জেলার আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপিকে দেশের রাজনীতিতে ‘মাস্তানচক্রের জনক’ বলেও মন্তব্য করেন সেতুমন্ত্রী।

বিএনপি নেতাদের স্বাধীনতা ও সার্বভৌমত্বের কথা বলা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা গণতন্ত্রের কথা বললেও জন্ম থেকে অগণতান্ত্রিক চর্চাই তাদের ঐতিহ্য।

তিনি বিএনপি নেতাদের প্রশ্ন করে বলেন, যাদের দলের অভ্যন্তরে গণতন্ত্রের চর্চা নেই, তারা কীভাবে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে?

বিএনপির অতীত ষড়যন্ত্রের কথা স্মরণ করিয়ে দিয়ে ওবায়দুল কাদের আরও বলেন, তাদের হাতে রক্তের দাগ, পোড়া মানুষের গন্ধ।

‘হিজবুল বাহারে নিয়ে যারা মেধাবী ছাত্রদের বিপথে নিয়ে গেছিল, অস্ত্র হাতে তুলে দিয়ে হাজার হাজার মেধাবী তরুণকে বিপথগামী করেছিল, তারাই তো মাস্তানি করে এখন জনবিচ্ছিন্ন।’

মাস্তানি বিএনপির হাতিয়ার উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাদের রাজনীতির সঙ্গে দেশের মাটি ও মানুষের কোনো সম্পর্ক নেই।

বিএনপির সাফল্য বলতে তাদের শাসনামলে ঢাকাসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চর দখলের মতো হল দখলের রাজনীতির তথাকথিত সাফল্য বলে মনে করেন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বিএনপি মহাসচিবকে আবারও স্মরণ করিয়ে দিয়ে বলেন, ভোটের মাধ্যমেই সরকার পরিবর্তন হবে, গণতান্ত্রিক ব্যবস্থায় এর কোনো বিকল্প নেই।

অযথা দূতাবাসে ছুটোছুটি, গোপনসভা আর সাম্প্রদায়িক গোষ্ঠীকে উস্কানি দিয়ে লাভ হবে না উল্লেখ করে তিনি বলেন, সময় হলে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।

আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কুদরত ই ইলাহীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাজিবুল আলম রিপু।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com