রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী ফেনসিডিলসহ আটক

রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী ফেনসিডিলসহ আটক

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ নুরুজ্জামানকে অন্তত ৬৫ বোতল ফেনসিডিলসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জের টোলঘর এলাকা থেকে তাকে আটক করা হয়।

স্থানীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সাইফুর রহমান রাতে বলেন, টোলঘর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় রাজশাহী জেলা পরিষদের একটি পাজারো জিপ গাড়িতে তল্লাশি চালানো হয়। ওই গাড়ির ভেতর একটি ব্যাগে পাঁচটি কোকাকোলার বোতল ভর্তি লুজ ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। এ ঘটনার পর তাদের চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউসে নিয়ে আসা হয় পরিচয় নিশ্চিত হওয়ার জন্য।

তিনি আরও জানান, আটক ব্যক্তিরা বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউসে প্রশাসনের জিম্মায় রয়েছেন।

রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, টেলিভিশনে নুরুজ্জামানকে গ্রেফতারের খবর দেখছি। এর চেয়ে বেশি কিছু আমি জানিনা।

জানা গেছে, নুরুজ্জামান ২০১৫ সালে রাজশাহীর পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ছিলেন। সে সময় তিনি নিয়মিত ফেন্সিডিল সেবন করতেন। ফেন্সিডিল সেবন করার জন্য তিনি প্রতিদিন চারঘাট ও বাঘা উপজেলার সীমান্তে সরকারি ও নিজস্ব গাড়ী নিয়ে চলে যেতেন। সাধারন মানুষের মুখে মুখে ছিলো তার মাদকসেবনের গল্প। তবে তখন গ্রেফতার না হওয়ায় তিনি রক্ষা পান।

স্থানীয়রা জানান, মাদক সেবন করে প্রায়ই তিনি মানুষকে লাঠিপেটা করা সহ মারামারিতে লিপ্ত হতেন। তার নির্যাতনে অতিষ্ঠ ছিলেন পুঠিয়াবাসী।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com