বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১০:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

গণফোরামে এখন আর কোনো ভুল বোঝাবুঝি নেই: ড. কামাল

গণফোরামে এখন আর কোনো ভুল বোঝাবুঝি নেই: ড. কামাল

নিউজ ডেস্ক: গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, গণফোরামে এখন আর কোনো ভুল বোঝাবুঝি নেই, নেই কোনো বিভক্তি। আগামী ৯ জানুয়ারি সংবাদ সম্মেলনের মাধ্যমে পরবর্তী করণীয় জানানো হবে।

শনিবার দুপুরে রাজধানীর বেইলি রোডস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের সামনে এ কথা বলেন তিনি।

২০১৯ সালের ২৬ এপ্রিল বিশেষ কাউন্সিলের পর গণফোরামে বিরোধ প্রকাশ্যে আসে। মোস্তফা মোহসীন মন্টুর স্থলে ড. রেজা কিবরিয়াকে সাধারণ সম্পাদক করার পর গণফোরাম দুটি অংশে বিভক্ত হয়ে পড়ে। একটি অংশ কামাল হোসেনকে কেন্দ্র করে এবং দ্বিতীয় বিদ্রোহী অংশটি মন্টু-সুব্রত চৌধুরীর নেতৃত্বে পরিচালিত হয়ে আসছিল।

গত ১৩ ডিসেম্বর এক বিজ্ঞপ্তিতে ড. কামাল হোসেন ঘোষণা দেন, গণফোরামে গত কয়েক মাসে ঘটে যাওয়া সব বহিষ্কার-পাল্টা বহিষ্কার অকার্যকর করা হচ্ছে। এরপর আজ সংবাদ সম্মেলনে দলে আর কোনো বিভক্তি নেই বলে জানান ড. কামাল।

প্রবীণ এই আইনজ্ঞ বলেন, ঘুষ, দুর্নীতি, বিদেশে অর্থপাচারসহ নানা ঘটনার মধ্য দিয়ে দেশ আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। বর্তমানে দেশে অস্বস্তিকর রাজনৈতিক পরিস্থিতি বিরাজমান। এর থেকে উত্তোরণের জন্য দলমত নির্বিশেষে মুক্তিযুদ্ধের চেতনার গণতন্ত্র এবং আইনের শাসন প্রতিষ্ঠায় দেশের জনগণকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

সাংবাদিকদের দেয়া এক বিজ্ঞপ্তিতে ড. কামাল বলেন, দেশে করোনাকালীন এই দুর্যোগময় মুহুর্তে গণফোরামের নেতাকর্মীরা রাজধানীসহ সারা দেশে চাল, ডাল, আলু, তেলসহ প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করছে। ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।

দলের অন্য নেতাদের অনুপস্থিতির প্রসঙ্গে প্রখ্যাত এই আইনজীবী বলেন, আমাদের অধ্যাপক আবু সায়ীদ সাহেব, সুব্রত, রেজা কিবরিয়া আইসোলেশনে। তাই তারা অনুপস্থিত।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন মোস্তফা মহসীন মন্টু, জগলুল হায়দার, মোকাব্বির খান এমপি, শফিকুল্লাহ, মহসীন রশিদ, এ আর জাহাঙ্গীর, মহিউদ্দিন আবদুল কাদেরসহ গণফোরামের নেতারা।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com