সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

বাঘায় অধ্যক্ষ তফির উদ্দিনের স্মরণে দোয়া ও আলোচনা সভা

বাঘায় অধ্যক্ষ তফির উদ্দিনের স্মরণে দোয়া ও আলোচনা সভা

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় বিশিষ্ট শিক্ষানুরাগী, বাঘা শাহ্দৌলা সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মরহুম তফির উদ্দিন স্যারের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩টায় বাঘা শাহ্দৌলা সরকারি কলেজের শিক্ষার্থী ও প্রাক্তন শিক্ষার্থী দের আয়োজনে কলেজের শহীদ মিনার চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট লায়েব উদ্দিন লাভলু,সাবেক মেয়র আক্কাছ আলী, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের উপ-সচিব মোজাম্মেল হক মালেক,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গনও বিভাগের প্রধান প্রদীপ কুমার,সহকর্মী সাবেক অধ্যক্ষ নরুল ইসলাম স্যার,আঃসামাদ গণি কলেজের সাবেক অধ্যক্ষ,রাধাকান্তপুর কলেজ অধ্যক্ষ বজলুর রহমান,মিজানুর রহমান প্রভাষক, সাবেক চেয়ারম্যান খন্দকার মনোয়ারুল ইসলাম মামুন,
শাহদৌলা কলেজের সাবেক এজিএস শহিদুল হক,সাংবাদিক আঃলতিফ মিঞা,

অধ্যক্ষ তফির উদ্দিন পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন তাঁর বড় মেয়ে জান্নাতুল ফেরদৌস দীপা, শাহদোলা সরকারী কলেজের বাংলার সিনিয়র প্রভাষক।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক ছাত্র সানোয়ার হোসেন সুরুজ।

স্বরণসভা শেষে দেশ ও জাতির মঙ্গল এবং তফির উদ্দিন স্যার সহ সকল প্ররয়াত রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com