বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১১:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

বিষাক্ত পটকা মাছ খেয়ে বউ-শাশুড়ির মৃত্যু

বিষাক্ত পটকা মাছ খেয়ে বউ-শাশুড়ির মৃত্যু

নিউজ ডেস্ক: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিষাক্ত পোটকা মাছ খেয়ে বউ ও শ্বাশুড়ির মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার রাতে উপজেলার উত্তর ভাড়াউড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- গ্রামের জয়নাল আবেদিনের স্ত্রী সাহিদা বেগম ( ৪০) ও তার পুত্রবধু  নুরুন্নাহার (২৫)। আর এ মাছ খেয়ে গুরুতর অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে জয়নাল আবেদীনের আট বছরের শিশু নাঈম।

জয়নাল আবেদীন জানান, তিনি বুধবার সন্ধ্যায় বাড়িতে গিয়ে দেখেন তার স্ত্রী ও বড় ছেলের বউ অসুস্থ হয়ে বিছানায় পরে আছেন। ছোট ছেলে বার বার বমি করছে। পরে তিনি শহর থেকে স্থানীয় এক চিকিৎসককে বাসায় নেন। চিকিৎসক বাসায় গিয়ে দেখেন তার স্ত্রী ও ছেলের বউ মারা গেছেন। পরে স্থানীয়রা তার ছেলেকে হাসপাতালে নিয়ে ভর্তি করান। তিনি জানান, তার ছেলের কাছ থেকে জানতে পেরেছেন তারা দুপুর বেলা পোটকা মাছ খেয়েছিল।

শ্রীমঙ্গল উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. ফারাজুল কবির বলেন, পোটকা মাছের একটি অংশ বিষাক্ত। এই বিষাক্ত অংশ খেলে মানুষ মারা যায়। এ মাছ খেতে হলে ওই বিষাক্ত অংশ কেটে ফেলে দিতে হবে।

শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক বলেন, আমরা লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। আর অসুস্থ ছেলেকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com