সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

শিল্পকলায় শ্রদ্ধা নিবেদন, বনানীতে হবে কাদেরের দাফন

শিল্পকলায় শ্রদ্ধা নিবেদন, বনানীতে হবে কাদেরের দাফন

বিনোদন ডেস্ক: সর্বস্তরের শ্রদ্ধা নিবেদনের জন্য রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে নেয়া হবে অভিনেতা আবদুল কাদেরের মরদেহ। সেখানে শ্রদ্ধা জানানোর পর বনানীতে চিরনিদ্রায় শায়িত হবেন গুণী এ অভিনেতা।

কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি যুগান্তরকে জানান, দুপুরের মধ্যেই হাসপাতাল থেকে অভিনেতার মরদেহ নিয়ে যাওয়া হবে তার মিরপুর ডিওএইচএসের বাসায়। ডিওএইচএস জামে মসজিদে অনুষ্ঠিত হবে তার প্রথম জানাজা।

এরপর বিকাল ৩টার দিকে তার মরদেহ নেয়া হবে শিল্পকলা একাডেমিতে। সেখানে শ্রদ্ধা জানানো শেষে বাদ মাগরিব রাজধানীর বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে  বলে জানান তিনি।

শনিবার সকাল ৮টা ২০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ের জনক। এ ছাড়া তিনি রেখে গেছেন নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী।

অসুস্থতা নিয়ে চিকিৎসার জন্য সম্প্রতি ভারতে গিয়েছিলেন এ অভিনেতা। সেখানে গিয়ে তার ক্যান্সার ধরা পড়ে। গত ২০ ডিসেম্বর ভারত থেকে দেশে ফেরেন তিনি।

শারীরিক অবস্থা সংকটাপূর্ণ হওয়ায় দেশে ফেরার পরই রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে করোনার টেস্ট করা হলে গত ২১ ডিসেম্বর তার রিপোর্ট পজিটিভ আসে।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com