সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

নির্বাচন বলতে বাংলাদেশে কিছু নেই : দুদু

নির্বাচন বলতে বাংলাদেশে কিছু নেই : দুদু

নিউজ ডেস্ক: নির্বাচন বলতে বাংলাদেশে কিছু নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু। তিনি বলেছেন, কেউ যদি মনে করেন যে নির্বাচন করে মুক্তি পাবেন, আমার মনে হয় না এটা সম্ভব হবে। কারণ এই সরকার নির্বাচন ধ্বংস করে দিয়েছে। তাই রাস্তায় আন্দোলন করেই এই সরকারকে হটিয়ে মু‌ক্তি পে‌তে হ‌বে।

আজ শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে কৃষক দলের উদ্যোগে জাতীয়তাবাদী কৃষক দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

দুদু বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এত বেশি কৃষক দরদী যে ওনার চেয়ে কৃষক দরদী আর কোন প্রেসি‌ডেন্ট বা প্রধানমন্ত্রী নেই। শহীদ জিয়ার প‌রেই বেগম খা‌লেদা জিয়া কৃষক‌দের‌কে ভা‌লোবাসেন এবং সবসময়ই পা‌শে ছি‌লেন। কিন্তু বর্তমান সরকা‌রের দি‌কে তাকা‌লে তা ভিন্ন। কৃষক‌দের কোনো ব্যবস্থাই সরকার করে নাই। কৃষকরা ফসল হারা, তারপরও তারা অনবরত কাজ করে যাচ্ছে দেশের জন্য, দেশের মানুষের জন্য।

তিনি বলেন, সরকার তারেক রহমানকে সবচেয়ে বেশি ভয় পায়। যে মানুষটা একটা নির্বাচনও করে নাই, তার বিরুদ্ধে এমন কোনো মিথ্যা অপবাদ নাই এই শেখ হাসিনা দেয় নাই। তাই তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। সে যদি দেশে ফিরে না আসে, বাংলাদেশে গণতন্ত্র ফিরে আসবে না। সেইজন্যে আমাদেরকে প্রস্তুতি নিতে হবে।

তিনি আরো বলেন, জীবনের একটা অর্থ থাকতে হবে। সেই অর্থটা হচ্ছে শহীদ জিয়ার জীবনের সাথে আমাদের জীবনকে মিলিয়ে নিতে হবে। সেই জীবনকে মিলিয়ে নিতে হবে বেগম খালেদা জিয়ার জীবনের সাথে। সেই জীবনকে মিলিয়ে নেবেন তারেক রহমানের জীবনের সাথে। কি পেলাম কি পাই নাই বাদ দেন। পেতে হবে গণতন্ত্র, পেতে হবে স্বাধীনতা, পেতে হবে বাংলাদেশ, পেতে হবে খালেদা জিয়া, পেতে হবে তারেক রহমান। এর মধ্য দিয়েই আমাদেরকে মীমাংসা করতে হবে।

কৃষকদলের কেন্দ্রীয় আহ্বয়ক কমিটির সদস্য এসকে সাদীর সঞ্চালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল সালাম, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন প্রমুখ।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com