সোমবার, ১৭ মে ২০২১, ০৮:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

গোদাগাড়ী যুবলীগ নেতা রুমন বিশ্বাসকে জড়িয়ে ভুল সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

গোদাগাড়ী যুবলীগ নেতা রুমন বিশ্বাসকে জড়িয়ে ভুল সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী থেকে প্রকাশিত রাজশাহী টাইমস ২৪ ডটকম, wtn অনলাইন নিউজ পোর্টালসহ বেশ কিছু অনলাইন পত্রিকায় রাজশাহী গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের আস্কারায় ধরাছোয়ার বাইরে তালিকা ভুক্ত র্শীষ মাদক ব্যবসায়ীরা ও ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ অতিথি মাদক সম্রাটরা শিরোনামে সংবাদে রুমন বিশ্বাস কে মাদক সম্রাট বলা হয়েছে তা সঠিক না।

রুমন বিশ্বাস কে নিয়ে সংবাদে যে তথ্য দেয়া হয়েছে তা সর্ম্পূণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট এবং রাজনৈতিক প্রতিহিংসা মূলক। সোমবার এক প্রতিবাদ লিপিতে এ সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা দিয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে রুমন বিশ্বাস জানান, আমি র্দীঘদিন যাবত রাজনীতি করে আসছি এবং এবারের পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আমি আর সেই কারনে কিছু চক্র রাজনৈতিক প্রতিহিংসা করে মিডিয়া কর্মীদের ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে যে অভিযোগ এনে অপপ্রচার চালানো হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।’

তিনি আরও বলেন, ‘আমি ও আমার পরিবার আওয়ামী পরিবার। ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে আজ আমি এই পর্যন্ত এসেছি । আমার কিছু প্রতিপক্ষ আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্ন পত্র-পত্রিকা ও অনলাইনসহ সামাজিক যোগাযোগমাধ্যমে আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার করেছে। প্রতিবাদ লিপিতে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান রুমন বিশ্বাস ।

রুমন বিশ্বাস কে জড়িয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে এ জন্য সংবাদের প্রতিবেদক ও নিউজ পোর্টাল কর্তৃপক্ষ আন্তরিক ভাবে দুঃক্ষিত।সংবাদে রুমন বিশ্বাসকে জড়িয়ে যে ভূল তথ্য দেয়া হয়েছে এ জন্য দুঃখ প্রকাশ করেছেন সম্পাদক।

প্রতিবাদান্তে
মো: রুমন বিশ্বাস
যুবলীগ নেতা
গোদাগাড়ী উপজেলা

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com