সোমবার, ১৭ মে ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

রাজশাহীতে স্কাউট প্রতিষ্ঠাতার জন্মবার্ষিকী পালন

রাজশাহীতে স্কাউট প্রতিষ্ঠাতার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে স্কাউটের জনক রবার্ট স্টীফেনশন স্মীথ লর্ড ব্যাডেন পাওয়েল এর ১৬৪ জন্মবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি ২০২১) রাজশাহী জেলা রোভারের আয়োজনে শাহমখদুম কলেজে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় রাজশাহী জেলা রোভারের কমিশনার প্রফেসর ড. মো ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহমখদুম কলেজের অধ্যক্ষ এস এম রেজাউল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ছাত্রছাত্রীরা পড়ালেখার পাশাপাশি রোভার স্কাউট এর সাথে থাকলে অন্য দশজন ছাত্রছাত্রীর চেয়ে আলাদা ভাবে দক্ষ, চৌকস হবে যা তার পরবর্তী ধাপে কাজে লাগবে। স্কাউটের ৭টি আইন মেনে চলতে পারলে একজন ভালো মানুষ হবে।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন রাজশাহী জেলা রোভারের সম্পাদক ড. মো জহিরুল ইসলাম । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী জেলা রোভারের কোষাধ্যক্ষ জনাব তরিকুল ইসলাম আনসারী, যুগ্ম সম্পাদক এস এম মুস্তাফিজুর রহমান ও বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের লিডার ট্রেনার প্রতিনিধি জনাব সালেহ আহমেদ।

আরএসএলদের মধ্যে থেকে বক্তব্য দেন রাজশাহী মেট্রোপলিটন কলেজের আরএসএল মোছাঃ মাহফুজা খানুম। রোভারদের মধ্য থেকে বক্তব্য রাখে রোভার নাজির হোসেন ও নাবিলা মাসনুন। আলোচনায় বিপির জীবনের বিভিন্ন শিক্ষনীয় দিক তুলে ধরা হয় ।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) জনাব জান্নাতুল ফেরদৌস পুতুল, সহকারী কমিশনার(আইসিটি) মোঃ মাইনুল ইসলাম, সহকারী কমিশনার হাসলিনা কেবি, রাজশাহী জেলা স্কাউটসের সম্পাদক মোঃ মতিউর রহমান মুন্না, শাহমখদুম কলেজের আরএসএল ড. জিন্নাত আরা আলম ও সৈয়দুল আজম, দুর্গাপুর ডিগ্রি কলেজের আরএসএল নূরুননাহার বেগম, শহিদ মামুন মাহমুদ পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের আরএসএল মোঃ জিয়াউর রহমান ও জেলার বিভিন্ন ইউনিটের রোভার ও গার্ল-ইন-রোভারবৃন্দ।

আলোচনা অনুষ্ঠানটি সঞ্চালন করেন রাজশাহী জেলা রোভারের সিনিয়র রোভার মেট প্রতিনিধি রোভার মোঃ মোস্তাকিন রহমান।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com