সোমবার, ১৭ মে ২০২১, ০৬:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :

জরুরী সাংবাদিক নিয়োগ চলছে……..রাজশাহীর কথা  অনলাইন পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশের সকল জেলা-উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ করা হবে।

বাগমারায় শুরু না হতেই ছাত্রদলের কর্মী সভা পণ্ড

বাগমারায় শুরু না হতেই ছাত্রদলের কর্মী সভা পণ্ড

বাগমারা প্রতিনিধি: বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়নের ছাত্রদলের নবগঠিত কমিটির সভা দ্বন্দ্বের কারণে শুরু না হতেই পণ্ড হয়ে গেছে। মঙ্গলবার নিজ দলের কর্মী,  সাংগঠনিক নেতা, সাবেক ও বর্তমান নেতাদের তোপের মুখে সভা পণ্ড হয়ে যায়।

জানা যায়, গত ৮ আগস্ট প্রকাশিত বাগমারা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক পদে মহব্বত হোসেন ও সদস্য সচিব পদে উজ্জ্বল রহমান দায়িত্বে আসেন। দ্বায়িত্ব নেয়ার পর থেকেই তারা স্বেচ্ছাচারীভাবে বিভিন্ন ধরনের সভা করে আসছিল।

এর আগে ২৯ জুলাই চা খাওয়াকে কেন্দ্র করে উপজেলার হাট গাঙ্গোপাড়া বাজারে সংঘর্ষে যুগ্ম আহ্বায়ক নাজমুলকে মারধর করে আউচপাড়া ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা। এ ঘটনার পর আর কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সে লক্ষে পরবর্তীতে সবাই মিলে সকল সিদ্ধান্ত নেয়ার কথা বলা হয়। কিন্তু ওই সিদ্ধান্তের বিষয়ে কর্ণপাত করেনি তারা।

মঙ্গলবার বিকেল ৫ টায় আহ্বায়ক মহব্বত হোসেন তার নিজের ইউনিয়নে একই ভাবে গোপনে সিনিয়র ও সাবেক ছাত্রনেতা ও বিএনপি নেতাদের না জানিয়ে কমিটি গঠনের নির্মিত্তে কর্মী সভা আয়োজন করে।

কিন্তু দলের নিবেদিত কর্মী,  সাংগঠনিক নেতা, সাবেক ও বর্তমান নেতাদের তোপের মুখে পণ্ড হয়ে যায় কর্মী সভা। কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল । তিনি ও তোপে পড়ে পালিয়ে যান।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন.......




© All rights reserved © 2020 Rajshahirkotha.Com
Desing & Developed BY ThemesBazar.Com